মোস্তফা কামাল, কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ ১৫ আগষ্ট হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার আয়োজনে কোরআন খতম, আলোচনা সভা, দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত শেষে এতিম-দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থার সভাপতি শামীম আখতার মুকুল সভাপতিত্ব করেন। উক্ত অনুষ্ঠানে সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলমগীর হোসাইনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মশিউর রহমান, শিক্ষক মতিয়ার রহমান, সহ-সভাপতি ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রাবেয়া ইকবাল, সাপ্তাহিক দেশ জনতার কথা পত্রিকার সম্পাদক ও প্রকাশক রুহুল আমিন খান, সাধারণ সম্পাদক সুষ্ময় হাওলাদার বিকাশ, প্রচার সম্পাদক সোহেল পারভেজ, ধর্মীয় বিষয়ক সম্পাদক অলিয়ার রহমান, নারী ও শিশু বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন ঝর্না, প্রকাশনা বিষয়ক সম্পাদক মাসুদা বেগম বিউটি, ছাত্রলীগ নেতা এস এম সাইফুল ইসলাম প্রমূখ।
আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালোরাতে ঘাতকদের ঘৃণ্য আঘাতে নির্মমভাবে নিহত স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ বঙ্গবন্ধুর পরিবারের সদস্য এবং অন্যান্য সকল শহীদদের রুহের মাগফিরাত ও শান্তি প্রার্থনা করে দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়।
পরিশেষে দুস্থ, এতিম অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। দিনের প্রথম প্রহরে উপজেলা আওয়ামীলীগের দলীয় অফিসের পাশে সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। উক্ত অনুষ্ঠানে দোয়া মাহফিল পরিচালনা করেন সারুটিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও মাগুরখালী জামে মসজিদের ইমাম মাওলানা লুৎফর রহমান।
এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি মঞ্জরুল হোসেন ডাবলু, শামছুর রহমান বাবলা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সৌরভ কবীর, দফতর সম্পাদক রাকিবুল হাসান সুমন, সহ-দফতর সম্পাদক রবিন দাস, কোষাধাক্ষ্য সঞ্জয় কুমার দাস, সহ প্রচার সম্পাদক আব্দুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাকিব আল হাসান, সহ-নারী ও শিশু বিষয়ক সম্পাদক সাবিহা জামান, কায্যনির্বাহি সদস্য আলমগীর হোসেন, জাহিদ হাসান সহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গরা।